Largest Domain Hosting Market

Domain, Hosting and Information Technology Related Web Site

কেন ভাল ওয়েবসাইট হোস্টিং এত গুরুত্বপূর্ণ?

https://domainhostingmarket.com/wp-content/uploads/2016/08/offer-vps.gif

কেন ভাল ওয়েবসাইট হোস্টিং এত গুরুত্বপূর্ণ?

 

আপনার ব্যবসার জন্য নির্মিত একটি ওয়েবসাইট আছে অনেক কারণ আছে, কিন্তু প্রধান বেশী এক বিপণন উদ্দেশ্যে ঠিক? একটি ওয়েবসাইট দ্রুত ব্র্যান্ড সচেতনতা বৃদ্ধি করতে পারে, নতুন গ্রাহক আপনাকে খুঁজে পেতে সাহায্য করতে পারে, তাদের জন্য ব্যবসা কী করতে পারে তা প্রদর্শন করুন, কেন আপনাকে নির্বাচন করা উচিত এবং প্রায়ই এমনকি সংবাদ বা সম্ভাব্য বিনিয়োগকারীদের মনোযোগ আকর্ষণ করতে সহায়তা করে।

 

যখন আপনার প্রথম, দ্বিতীয় বা পঞ্চদশ ওয়েবসাইটটি তৈরি করার সময়, ডিজাইন এবং কার্যকারিতা থেকে, প্রদান করা সামগ্রী এবং সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান কাজের সাথে জড়িত অনেক সিদ্ধান্ত রয়েছে।যাইহোক, এক অঞ্চলের যে বিপণন ব্যবস্থাপক মনোনিবেশ করা ভুলবেন না উচিত সাইট মূল হোস্টিং।

 

ভাল খবর, আপনি সামনে কিছু চতুর প্রশ্ন জিজ্ঞাসা করা হলে, আপনার গবেষণা করা, এবং প্রতিটি কোম্পানীর থেকে প্রাসঙ্গিক তথ্য খুঁজে বের করতে, এবং আপনি উচ্চ ফি এবং দরিদ্র সেবা আছে যে ভয়ঙ্কর হোস্টিং সঙ্গে আটকাতে এড়াতে পারেন।কোনও ওয়েবসাইট হোস্টিং প্ল্যানের জন্য ডটেড লাইনের উপর সাইন করার আগে, নিম্নলিখিত প্রশ্নগুলির বিষয়ে আপনি নিশ্চিত হোন

 

ভাল ওয়েব হোস্টিং পরিকল্পনা গুরুত্বপূর্ণ যখন এটি ভাল ট্র্যাফিক এবং প্রচুর রূপান্তর পাওয়ার জন্য আসে। আপনি আপনার প্রোভাইডারের সাথে শেষ করতে চান না, যা আপনার সাইটকে ধীর করে দেয়, ক্রমাগত ড্রপ করে, এবং ওয়েবসাইটটি জনপ্রিয়তা হিসাবে স্ক্যালব্লিটি প্রদান করে না।এটা যদিও সঙ্গে যেতে যারা সিদ্ধান্ত নিতে চতুর হতে পারে। নির্বাচন করার জন্য অনেক ব্যবসা ওয়েব হোস্টিং বিকল্প আছে, এবং সঠিকভাবে তুলনা জন্য ভালো তুলনা কিভাবে জানতে হার্ড হতে পারে।

 

আপটাইম এবং নিরাপত্তা নিশ্চয়তা কি?

 

একটি ওয়েবসাইট হোস্ট চয়ন করার সময় এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিসগুলির মধ্যে একটি হল যা তাদের আপটাইম গ্যারান্টিটি খুঁজে বের করছে।আপনি চাইলে যে শেষ জিনিসটি গ্রাহককে আপনার সাইট দেখার জন্য একটি ত্রুটি বার্তা বা একটি ফাঁকা স্ক্রিনের সম্মুখীন হয়, তাই নিশ্চিত করুন যে আপনি কেবলমাত্র প্রতিটি প্রাইভেটরকে অন্তত 99 শতাংশের একটি আপটাইম গ্যারান্টি চয়ন করুন।

 

একইভাবে, আপনি এমন একটি হোস্ট চান যে নিরাপত্তার ক্ষেত্রে নির্ভরযোগ্য।সাইবার ক্রাইম সারা বিশ্বের ব্যবসার জন্য একটি বিশাল সমস্যা, এটি নিশ্চিত যে আপনার ওয়েবসাইট সব কোণ থেকে নিরাপদ।শুধুমাত্র আপনার কোম্পানীর ডেটা নয়, তবে আপনার ক্রেতাদেরও (যেমন ক্রেডিট কার্ড নম্বর, পাসওয়ার্ড, ইমেল ঠিকানা এবং এ ধরনের) হ্যাকারদের থেকে সুরক্ষিত করা দরকার, যেমনটি প্রকৃত সাইটটি সহজেই ক্র্যাশ করে না এবং শেষ হয় না আপ অফলাইন আপ।

 

সাইট বিষয়বস্তু স্বয়ংক্রিয়ভাবে ব্যাক আপ হবে?

 

এটি সর্বদা আপনার সাইট স্বয়ংক্রিয়ভাবে আপনার ওয়েব হোস্টিং পরিষেবা দ্বারা ব্যাক আপ বহন করেনা – প্রতি 24 ঘন্টা, কিন্তু এই প্রতিটি কোম্পানী প্রদান করে এমন কিছু নয়, তাই আপনি সাইন আপ করার আগে নিশ্চিত করুন যে আপনি একটি প্রদানকারী সঙ্গে চেক করুন।আপনি কোনও পর্যায়ে আপনার ওয়েবসাইটের উপর অনেক তথ্য মুছে ফেলতে পারেন, অথবা একটি হ্যাকিং সমস্যার মুখোমুখি হতে পারেন, যাতে আপনার জানা দরকার যে আপনার সমস্ত গুরুত্বপূর্ণ ডেটা কোথাও ব্যাকআপ করা হয়।

 

যদিও এটি এমন কিছু বিষয় যা আপনি নিজে করতে পারেন, এটি প্রক্রিয়াটি স্বয়ংক্রিয়ভাবে পরিচালিত হলে এটি আপনার ওয়েব হোস্টের মাধ্যমে দৈনিক ভিত্তিতে পরিচালিত হয়।আপনার সম্ভাব্য হোস্টের দুর্যোগ পুনরুদ্ধারের পরিকল্পনাটি খুঁজে বের করুন যাতে আপনি জানেন যে আপনি আচ্ছাদিত আছেন।

 

পরিকল্পনা স্ক্যালেবেল কি?

 

একটি হোস্টিং পরিষেবা জন্য কেনাকাটা করার সময় আরেকটি উপাদান বিবেচনা করা হয় কিনা আপনার ব্যবসা বৃদ্ধি হিসাবে আপনার ব্যবসা বৃদ্ধি করতে পারে কিনা।আপনাকে শুধুমাত্র একটি হোস্টিং প্রদানকারী বেছে নিতে হবে যা অফারের বিভিন্ন স্তরের পরিষেবা রয়েছে যাতে আপনি সময়ের প্রয়োজনে আপগ্রেড করতে পারেন যদি প্রয়োজন হয়।

 

পাশাপাশি, এটি একটি হোস্ট খুঁজে পেতে আপনাকে প্রদান করে যা আপনাকে প্রস্থান ফী অথবা চার্জ বাতিলের খরচ ছাড়াই পরিকল্পনা পরিবর্তন করতে দেয়।অনেক ভাল ওয়েব হোস্টিং কোম্পানীর বিভিন্ন ধরনের টিয়ার রয়েছে যেগুলি আপনি মাস থেকে মাসের ভিত্তিতে বেছে নিতে পারেন, এবং যা আপনাকে আপনার প্রয়োজন অনুসারে পরিবর্তন বা ডাউন পরিবর্তন করতে পারে।এটি যদি আপনার হঠাৎ ট্র্যাফিকের গতি বৃদ্ধি করে এবং আরও ব্যান্ডউইডথের প্রয়োজন হয়, তাহলে আপনি আপনার বর্তমান প্ল্যানের অতিরিক্ত ব্যবহারের জন্য একটি হাত এবং একটি লেগ দিতে চান না।

 

তারা কি সহায়তা প্রদান করে?

 

আরেকটি প্রশ্ন আপনি সবসময় একটি হোস্টিং প্রদানকারী জিজ্ঞাসা করা উচিত যদি তারা বিনামূল্যে সমর্থন প্রদান, 24 ঘন্টা, এবং যদি তাই, আপনি একটি স্থানীয় বিশেষ

Share This:

Updated: January 17, 2019 — 7:34 pm
Domain Hosting Market © 2015