Largest Domain Hosting Market

Domain, Hosting and Information Technology Related Web Site

অতিরিক্ত ঘুম পাগল মানুষের জন্য মহাঔষধ! সঠিক সময়ে ঘুম থেকে উঠার জন্য সুপার বেস্ট প্রযুক্তি – বিস্তারিত টিউটোরিয়াল

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভাল আছেন।
ভিন্নরকম অ্যাপ এর জগতে আপনাকে স্বাগতম। আজকের এই অ্যাপটি আপনাকে সঠিকভাবে, সঠিক সময়ে আপনার দিনটি শুরু করতে সাহায্য করবে। অ্যাপটি অ্যালার্ম এর। তবে এটি আপনার দেখা সচারচর কোন অ্যালার্ম এর অ্যাপ নয়। অ্যালার্ম এর এই বিশেষ অ্যাপটির নাম “ALARMY”.
আমার দেখা এই একটি অ্যাপই আপনাকে ওপেন চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারে। “পারলে ঘুমিয়ে দেখান।” এমনকি গুগলে এই অ্যাপটির ট্যাগ লাইন হল “Sleep if you can.” আপনি যদি খুবই ডিটারমাইন্ড হোন যে নির্দিষ্ট সময়ে ঘুম থেকে উঠবেন তাহলে এই অ্যাপটি আপনার জন্যই।
অস্থির অস্থির ফিচার সম্বলিত এই অ্যাপটি কিভাবে ব্যবহার করতে হবে সেটি জানতে নিচের ভিডিওটি দেখে নিন। অ্যালার্ম যখন বাজবে তখন ঘুম আপনার জন্য হারাম হয়ে যাবে। একবার ব্যবহার করলেই বুঝতে পারবেন।
কিছু বলেই দেই, এই অ্যাপ এ আপনি ম্যাথ প্রব্লেম সেট করে অ্যালার্ম দিতে পারবেন, মানে হলো যে অ্যালার্ম বাজার পরে আপনি নির্দিষ্ট কিছু ম্যাথ প্রব্লেম সল্ভ না করা পর্যন্ত অ্যালার্ম অফ হবে না। আবার এটাও করতে পারবেন যে আপনি কিছু সংখ্যক শেক সেট করে দিলেন, অ্যালার্ম বাজার পরে অই পরিমান শেক না দিলে মোবাইল অফ ও করতে পারবেন না অ্যালার্ম ও অফ হবে না।
আরো আরো ফিচার আছে এই অ্যাপ এ, জানতে হলে আর কিভাবে ইউজ করতে হবে খুব ভালভাবে শিখতে হলে নিচের ভিডিও তে যেয়ে দেখে নিন এবং অ্যাপ ডাউনলোড করে জীবনে অতিরিক্ত ঘুমটা বাদ দিয়ে দিন। পারলে ঘুমিয়ে দেখান!! অতিরিক্ত ঘুম পাগল মানুষের জন্য বিস্তারিত টিউটোরিয়াল সহ ALARMY অ্যাপ
আপনার জন্য শুভকামনা।
আজ আর নয়। পরবর্তিতে অন্য কোন দারুন অ্যাপ আপনাদের সাথে শেয়ার করব। সেই পর্যন্ত ভাল থাকবেন সবাই।

Share This:

Leave a Reply

Your email address will not be published.

Domain Hosting Market © 2015