Largest Domain Hosting Market

Domain, Hosting and Information Technology Related Web Site

কে হতে চায় সফটওয়্যার এক্সপার্ট [পর্ব–০৬] :: বিখ্যাত Lynda কোম্পানির Logo Design Tutorial Series

 بِسْمِ اللَّهِ الرَّحْمَٰنِ الرَّحِيمِ

আসসালামু আলাইকুম। আমার নতুন চেইন টিউন সিরিজে আপনাদের স্বাগতম। আমার এই চেইন সিরিজে আমি আপনাদের সাথে শেয়ার করব অনলাইনের বিভিন্ন মানসম্পন্ন ভিডিও টিউটোরিয়াল। আমরা অনেকেই বিভিন্ন সফটওয়্যার শিখতে চাই, কিন্তু প্রয়োজনীয় ও মানসম্পন্ন রিসোর্স না থাকায় কিছুদুর অগ্রসর হয়ে আর বেশি দূর এগোতে পারি না। ফলে আমাদের সময় নষ্ট হয় ও পরিশ্রম বৃথা যায়।

কিংবা কোচিং সেন্টারে গিয়ে অনেক টাকা খরচ করে শিখতে হয় , যা এই অনলাইনের যুগে বেমানান। তাই আমাদের সকলের প্রয়োজনের কথা বিবেচনা করে আমি আপনাদের জন্য নিয়ে এলাম অনলাইনের সেরা সেরা বাছাই করা বিভিন্ন সফটওয়্যার, টিপস ও ট্রিকস ইত্যাদি বিভিন্ন বিষয়ের উপর তৈরি করা মানসম্পন্ন ভিডিও টিউটোরিয়াল যার বেশির ভাগই পেইড ভার্সন, তবে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি সম্পুর্ন ফ্রিতে।তবে ফাইল গুলো পাসওয়ার্ড দেয়া, পাসওয়ার্ড ডাউনলোড করতে ক্লিক করুন ।  আর এই টিউটোরিয়াল গুলো ডাউনলোড করতে পারবেন সম্পুর্ন ডাইরেক্ট লিঙ্ক থেকে।

আজকে থাকছে টিউটোরিয়াল জায়ান্ট Lynda কোম্পানির রিসেন্ট পাবলিসড Logo Design  Tutorial Series। সফটওয়্যার ডাউনলোড করতে টরেন্টে খুঁজুন অথবা আমার ফেসবুক পেজে comment করুন। এছাড়া অন্য ভার্সন থেকেও ব্যবহার করতে পারেন। ঘুরে আসতে পারেন তাদের অফিসিয়াল সাইট থেকে।

ডাউনলোড করুন

ভাল লাগলে Like করুন, মতামত জানাতে Comment করুন, বন্ধুদের জানাতে Share করুন।

Share This:

Leave a Reply

Your email address will not be published.

Domain Hosting Market © 2015