Largest Domain Hosting Market

Domain, Hosting and Information Technology Related Web Site

ডিজিটাল মার্কেটিং সম্পর্কিত প্রাথমিক ধারনা

পরম করুনাময় আল্লাহ্ এর নামে শুরু করিলাম।আসসালামু আলাইকুম,কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন।আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছি।আজ আমি আপনাদের সাথে ডিজিটাল মার্কেটিং সম্পর্কিত প্রাথমিক ধারনা এর উপর ভিডিও টিউটোরিয়াল শেয়ার করলাম। আশা করছি আপনারা যারা নতুন ডিজিটাল মার্কেটিং সম্পর্কে শিখছেন অথবা আমার ভিডিও টিউটোরিয়াল দেখে শিক্ষার আগ্রহ প্রকাশ করছেন তাদের সবাইকেই আমার পক্ষ থেকে স্বাগতম।
আজ আমরা যা শিখব তা হল:
ডিজিটাল মার্কেটিং কি?
ডিজিটাল মার্কেটিং সম্পর্কিত প্রাথমিক ধারনা
ডিজিটাল মার্কেটিং স্ট্রেটেজি
ডিজিটাল মার্কেটিং এ কাজের সুযোগ
বাংলাদেশে ডিজিটাল মার্কেটিং এর অবস্থা
মার্কেটিং হচ্ছে যে কোন পণ্য অথবা সার্ভিস এর প্রচার প্রচারনা করে ওই পণ্যের ক্রেতা তৈরি করা। ঠিক এই জিনিসটিই অনলাইনে করলে সেটাকে বলা হয় “ডিজিটাল মার্কেটিং” বা অ্যাফিলিয়েট মার্কেটিং। অ্যাফিলিয়েট মার্কেটিং হচ্ছে খুব দ্রুত এবং কম খরচে অনলাইনে টাকা উপার্জন করার উপায়।
যে কোন ব্যবসার ক্ষেত্রেই ডিজিটাল মার্কেটিং এখন অনেক গুরুত্বপূর্ণ।অনেক ধরণের ব্যবসা আছে যে গুলো গড়েই উঠেছে সোশ্যাল মিডিয়া মার্কেটিংকে কেন্দ্র করে।খুব সহজে ক্রেতার কাছে পৌঁছানো যায় বলে, অনলাইন ব্যবসায়ীদের জন্য তো অবশ্যই, এখন অফলাইন ব্যবসায়ীরাও ঝুঁকে পড়েছে সোশ্যাল মিডিয়া মার্কেটিং-এ।
ধন্যবাদ,আমাদের সাথে থাকার জন্য।পরবর্তী টিউটোরিয়াল দেখার আমন্ত্রন রইল।আপনাদের ভাল লাগা কিংবা মন্দলাগা নীচে টিউমেন্টস করে জানাবেন।লাইক দিবেন,শেয়ার করবেন।মনে রাখবেন আপনার একটি শেয়ার আর একজনের পড়ার কিংবা শিক্ষার সুযোগ করে দিতে পারে।

Share This:

Leave a Reply

Your email address will not be published.

Domain Hosting Market © 2015