Largest Domain Hosting Market

Domain, Hosting and Information Technology Related Web Site

আসছে জনপ্রিয় আসুস জেনফোনের নতুন মডেল ৩এক্স ম্যাক্স

জনপ্রিয় জেনফোন সিরিজের নতুন মডেল আনছে তাইওয়ান ভিত্তিক প্রযুক্তি প্রতিষ্ঠান আসুস। ব্যবহারকারীদের পছন্দের পারফরমেন্স দিয়ে আসছে তাদের এই সিরিজের ফোন। তাই আসুস জেনফোন ৩এস ম্যাক্স (জেড৫২১টিএল) নিয়েও দারুণ আশাবাদী সবাই।

ভারত-ভিত্তিক বাজারে খুব শিগগিরই ছাড়া হবে ফোনটি। আপাতত এ ফোনের দাম সম্পর্কে কোনো ধারণা দেওয়া হয়নি।

স্পেসিফিকেশন ও ডিজাইনের দিক থেকে এবারও ক্রেতার চাহিদা মেটানো হবে বলে নিশ্চিত করেছে নির্মাতা। আকর্ষণীয় অ্যালুমিনিয়ামের দেহ এবং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে এতে। সামনের দিকে দেওয়া হোমবাটন স্ক্যানারের কাজ সারবে।

জেনফোন ৩এস ম্যাক্স চলবে সর্বসাম্প্রতিক অ্যান্ড্রয়েড নুগেট ৭.০ অপারেটিং সিস্টেমে। সঙ্গে থাকছে জেনইউআই ৩.০ ইন্টারফেস। মাল্টি-উইন্ডো মোড, জেনমোশন টাচ জেশ্চার, ব্লুলাইট ফিল্টার এবং গেমজেনির বাড়তি সুবিধা তো রয়েছেই।

৫.২ ইঞ্চি এইচডি পর্দা রয়েছে। ১.৫ গিগাহার্টজের মিডিয়াটেক এমটি৬৭৫০ অক্টা-কোর প্রসেসর দেওয়া হয়েছে। এতে গতি দেবে ৩ জিবি র‍্যাম। অভ্যন্তরে মিলবে ৩২ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ড স্লট দেওয়া হয়েছে। স্টোরেজ বৃদ্ধি করা যাবে ২ টেরাবাইট পর্যন্ত।

পেছনে থাকছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। ডুয়াল এলইডি রিয়েল-টোন ফ্ল্যাশ রয়েছে এতে। এই ক্যামেরায় ৫পি লার্জেন লেন্সও দেওয়া হয়েছে।

সেলফির জন্য ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে সামনে। ডুয়াল সিম ব্যবহার করা যাবে। সূত্র: হিন্দুস্তান টাইমস

Share This:

Updated: 12/02/2017 — 5:10 PM

Leave a Reply

Your email address will not be published.

Domain Hosting Market © 2015