Largest Domain Hosting Market

Domain, Hosting and Information Technology Related Web Site

কিভাবে ব্লকচেইন বিটকয়েন ওয়ালেট খুলতে হয়?

সম্মানিত ভিসিটর আশা করি ভালো আছেন।আমিও ভালো আছি।আমি মূলত এসইও নিয়ে ধারাবাহিক টিটোরিয়াল দিতেসি বা টিউন লিখতেসি।আর আপনারা হইতো আমার টিটোরিয়ায়ল/টিউন থেকে নানাবিধ  তথ্য পাচ্ছেন।এসইওর জন্য অথবা এসইও শুরু করার জন্য আপনাকে ইত্যাদি বিষয় গুলো খুব ভালো মতে জানতে হবে।তাছাড়া আপনারা এসইও করতে নানাবিধ সমস্যার মুখামুখি হবেন।অহ,আমিতো শুধু অন্য দিক নিয়ে লিখা শুরু করলাম কাজের কথায় আসি আজকে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে ব্লকচেইন থেকে বিটকয়েন ওয়ালেট/এক্যাউন্ট খুলতে হয়। চলুন তার জন্য আপনাকে আপনার ব্রাউজার এ যেতে হবে।তারপর ওয়েব এড্রেস এর জায়গায় লিখবেন  https://blockchain.info/ তারপর নিচের স্ক্রিনশুট এর মতো ওয়ালেট লেখাতে ক্লিক করুন।

ওয়ালেটে ক্লিক করার পর নিচের স্ক্রিনশুট এর মতো ইন্টারফেস আসবে।তখন Create Your Wallet এ ক্লিক করুন।

Create Your Wallet এ ক্লিক করুন

Create Your Wallet এ ক্লিক করুন

Create Your Wallet এ ক্লিক করার পর নিচের স্ক্রিনশুট এর মতো ইন্টারফেস আসবে।সেখানে ইমেইল ও পাসওয়ার্ড এবং কনফার্ম পাসওয়ার্ড দিয়ে টার্মস অ্যান্ড কন্ডিশন চেক বক্স এ টিক দিয়ে Continue তে ক্লিক করুন।

Continue তে ক্লিক করুন

Continue তে ক্লিক করুন

তারপর আপনার ইমেইল গিয়ে দেখাবেন একটা মেইল এসেছে ব্লকচেইন থেকে ঐ ইমেইল টি ভেরিফাই করুন এইভাবেই আপনি খুব সহজে বিটকয়েন ওয়ালেট/এক্যাউন্ট খুলতে পারবেন।

আপনারা কেউ যদি এক্যাউন্ট/ওয়ালেট খুলতে সমস্যার সম্মুখীন হন তাহলে আমার ভিডিও টি দেখতে পারেন এই ভিডিও তে এক্যাউন্ট/ওয়ালেট খুলার পরবর্তী স্টেপ গুলা দেখানো হয়েছে। ভিডিও লিঙ্কঃ

Share This:

Updated: 06/03/2017 — 1:46 PM

1 Comment

Add a Comment
  1. buy sildenafil 20 mg online sildenafil 100 canadian pharmacy

Leave a Reply

Your email address will not be published.

Domain Hosting Market © 2015