Largest Domain Hosting Market

Domain, Hosting and Information Technology Related Web Site

নোকিয়া ৩৩১০ এর নতুন সংস্করণের তথ্য ফাঁস!

নকিয়ার কিংবদন্তিতুল্য জনপ্রিয় হ্যান্ডসেট ৩৩১০ এর নতুনরূপে আবির্ভাবের খবর বিশ্ব গণমাধ্যমে ঝড় তুলেছে। এরপর দিনদিন নোকিয়ার পুনরুত্থানের সম্ভাবনা আরো জোরালো হয়েছে। সম্প্রতি নোকিয়ার ৩৩১০ এর ২০১৭ সালের সংস্করণের বৈশিষ্ট্যগুলো কী হবে, সে সম্পর্কিত খবর ফাঁস করেছে চীনা সাইট ভিটেক। সেটটি বিক্রি হবে প্রায় ৫ হাজার টাকায়।

ভিটেক এর ফাঁস করা তথ্যমতে, নতুন নোকিয়া ৩৩১০ এ আগের মনোক্রোম ৮৪X৮৪ ডিসপ্লের বদলে থাকবে একটি রঙিন স্ক্রিন। তবে স্ক্রিনটি খুব বেশি উজ্জ্বল হবে না যাতে ব্যাটারি বেশি খরচ না হয়। তবে রংয়ের ছটায় পুরনো স্ন্যাক গেমটি খেলতে আরো বেশি আগ্রহ জাগবে ব্যবহারকারীদের।
এই সেটটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমযুক্ত হবে না। যেমনটা নোকিয়ার স্বত্ব কিনে নেওয়া এইচএমডি গ্লোবালের অন্য সেটগুলি হবে। চলতি সপ্তাহের মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে এইচএমডি গ্লোবাল নোকিয়ার যে পুরনো সেটগুলি পুনরায় বাজারে ছাড়বে তার সবগুলোতেই অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম থাকবে। কিন্তু নোকিয়া ৩৩১০ হবে সাধারণ ফিচার ফোন। এ ছাড়া সেটটি লাল, সবুজ এবং হলুদসহ নতুন নতুন রংয়ে পাওয়া যাবে। আর সেটটি আগের চেয়ে অনেক স্লিম এবং হালকা হবে।

Share This:

Updated: 07/03/2017 — 12:30 PM

Leave a Reply

Your email address will not be published.

Domain Hosting Market © 2015