Largest Domain Hosting Market

Domain, Hosting and Information Technology Related Web Site

বি ১৬৫ : কাজে ভারী দামে হালকা

https://domainhostingmarket.com/wp-content/uploads/2016/08/offer-vps.gif

দেশের বাজারে বর্তমানে ফিচার ফোন গুলোর ব্যাপক চাহিদা থাকায় বিভিন্ন মোবাইল ফোন কম্পানি গুলো একের পর এক স্বল্প মূল্যের ভালো কনফিগারেশনের ফিচার ফোন বাজারজাত করছে এবং তারই ধারাবাহিকতা বজায় রেখে আমাদের দেশীই ব্রান্ড মাক্সিস মোবাইল নিয়ে এসেছে তাদের নতুন মোবাইল ফোন বি ১৬৫ মাত্র ১০৫০ টাকায়!!!
চলুন এবার দেখে নেয়া যাক কী আছে বি ১৬৫ এ।
ডিসপ্লে:1.77ইঞ্চি TFTস্ক্রীন
স্টোরেজ: ৮ গিগাবাইট পর্যন্ত মাইক্রোএসডি কার্ড ব্যবহার সুবিধা
ক্যামেরা: ভিজিএ রিয়ার ক্যামেরা
ব্যাটারী: 1800 mAh
Services: GPRS, WAP, MMS, SMS saving, recorder, video, torch, Bluetooth, FM, Language(3 languages as one package)
কোয়ালিটিওডিজাইন
বি ১৬৫ ফোনটির বডি লুক দেখতে এক কথায় অসাধারণ লেগেছে। ফ্রন্ট সাইড টি গ্লেজি ও পিছন দিকটা হালকা ম্যাট টাইপ হওয়াতে হাত থেকে পিছলিয়ে পরে যাবার ভয় টা থাকবেনা। সম্পূর্ণ বডি প্লাস্টিকের তৈরি, ফ্রন্ট পার্ট কালো রঙের।ডিসপ্লের উপরের দিকে রয়েছে টিউনার স্পিকার। নীচে রয়েছে মাইক্রো ইউএসবি পোর্ট এবং 3.5 মিনি অডিও জ্যাক। বামপাশে রয়েছে ভলিউম রকার ও ডান পাশে রয়েছে পওের/লক বাটন। পিছনে উপরের দিকে রয়েছে 0.3 মেগাপিক্সেল ক্যামেরা ও LEDটর্চ এবং পাশেই লউদস্পিকার গ্রিল।
ফোনটির দৈর্ঘ্য ও প্রস্থ 115×52 মিলিমিটার এবং পুরুত্ব 13.5 মিলিমিটার।
*অডিও-ভিডিও*
সংগীত প্রেমীদের জন্য কম মূল্যের বাজেটের মধ্য বি ১৬৫ একটি অসাধারণ মিউজিক ডিভাইস। এর সাউন্ড কুয়ালিটি আসলেই মুগ্ধ করার মত যদিও ফোনটির সঙ্গে ফ্রি থাকা হেডফোনটি তেমন শক্তিশালি নয় তবে সে ক্ষেত্রে আপনি বাইরে থেকে অন্য কোনো ব্রান্ডের উন্নত মানের হেডফন ইউজ করতে পারেন এবং এটার আউট স্পিকার এর সাউন্ড কোয়ালিটি যথেষ্ট জোরালো। অডিও-ভিডিও চালানোর জন্য থাকছে Maxis Audio Player.
ব্যটারি ব্যাকআপ
এবার আশা যাক মোবাইল ফোনর মুল সমস্যায়। মুল সমস্যা বলার কারণ হল আপনি জেকোন ব্রান্ডের মোবাইল ই কেনেন না কেনো ব্যাটারি ব্যাকআপ নিয়ে আপনাকে মাথা ঘামাতে হবেই। কারণ মোবাইল এর জন্য এখনো এমন কোনো শক্তিশালী ব্যাটারি তৈরি হয়নি যা দ্বারা আপনি পাঁচ ছয় দিন একটানা মোবাইল কথা বলতে পারবেন। তবে এইচ বি ১৬৫ ফোনটিতে আপনি নরমাল ইউজে চার আর রাফ ইউজে দুইদিন ব্যাকআপ পাবেন। একটানা যদি কথা বলেন তাহলে বি ১৬৫ এ কথা বলা যায় টানা ৭ ঘণ্টা। বি ১৬৫ ফোনটিতে ব্যাটারি হিসেবে দেয়া হয়েছে 1800 mAh ক্যাপাসিটি যুক্ত শক্তিশালী ব্যাটারি।
কনেক্টিভিটি ও অন্যান্য
বি ১৬৫ ফোনটিতে বাজারের অন্যান্য ফোন গুলোর মত কনেচতিভিটি সুবিধা বিদ্যমান। এতে GPRS, WAP তো আছেই সেই সাথে ইউএসবি কনেক্টিভিটির জন্য রয়েছে মাইক্রোইউএসবি 2.0 পোর্টও। হেডফোন কনেক্ট করার জন্য এতে প্রচলিত 3.5 মি.মি হেডফোন জ্যাক।
সব মিলিয়ে অল্প দামে প্রয়োজনীয় কাজ বিশেষত আটপৌড়ে ব্যাবহারের জন্য বি ১৬৫ চমৎকার একটি মোবাইল।

Share This:

0 0 vote
Article Rating
Subscribe
Notify of

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Comments
Inline Feedbacks
View all comments
Domain Hosting Market © 2015