Largest Domain Hosting Market

Domain, Hosting and Information Technology Related Web Site

সকল এন্ড্রয়েড মোবাইলে ফিঙ্গারপ্রিন্ট লক দিন ১০০০% কাজ করবে।

Time4VPS - VPS hosting in Europe

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই? আশা করি আল্লার রহমতে সবাই ভালো আছেন। অনেক দিন পর আপনাদের মাঝে একটা টিপস শেয়ার করতে যাচ্ছি। আজ কাল দেখা যায় যে আট বা নয় হাজার টাকার এন্ড্রয়েড মোবাইলে ফিঙ্গারপ্রিন্ট লক দেয়া যায় কিন্তু কেন আপনাদের হাতের ওল্ড মডেল বা অনেক দামি মোবাইলে ফিঙ্গারপ্রিন্ট দিতে পারবেন। আমি আজ আপদের দেখাবো যে, আপনারা আপনাদের যেকোন এন্ড্রয়েড মোবাইলে ফিঙ্গারপ্রিন্ট লক দিতে সক্ষম হবেন।
তো চালুন এটা করতে হলে প্রথমে আপনাকে প্লেস্টোর থেকে থেকে একটা এপ্স ডাউনলোড করে নিতে হবে। এপ্সটার নাম হলো ICE Unlock Fingerprint Scanner. ডাউনলোড করার পর তা ওপেন করবেন। ফিঙ্গারপ্রিন্ট দিবার আগে আপনারা একটা পিন পাসওয়ার্ড দিবেন। এটা দিবার পর আপনদের কে একটা ছবি দেখাবে যে আপনি কোন হাতের কোন আঙ্গুল দিয়া লক দিতে চান। তখন আপনি আপনার মনমতো আঙ্গুল সিলেক্ট করবেন। আঙ্গুল সিলেক্ট করার পর অটোমেটিক ক্যামেরা ওপেন হইয়া যাবে।
তখন আপনার নির্বাচিত আঙ্গুলটি স্ক্যান হবে। ঐ আঙ্গুলটি একে একে সাত বার স্ক্যান হবে। যদি সাত বার একেরেট স্ক্যান তাহলে আপনাদের ফিঙ্গারপ্রিন্ট লক সক্ষম হবে। আমার কথা বুঝতে যদি আপনাদের কোন অসুবিধা হয় তাহলে আপনাদের বুঝার সুবিধার জন্য ভিডিও দিলাম।

Leave a Reply

Your email address will not be published.

Domain Hosting Market © 2015