Largest Domain Hosting Market

Domain, Hosting and Information Technology Related Web Site

bkash transaction limit?

বর্তমান মোবাইল ব্যাংকিংয়ের নীতিমালায় প্রতিদিন অনেকেরই ট্রানজেকশন লিমিট হচ্ছে। এ ক্ষেত্রে পেমেন্ট নেওয়া-দেওয়া ‍দুইটাই বন্ধ হয়ে যাচ্ছে।

এক্ষেত্রে শুধুমাত্র উম্মুক্ত করে দিয়েছে পেমেন্ট অপশন।  পেমেন্ট-এর জন্য লাগবে মার্চেন্ট একাউন্ট। এই একাউন্ট কয়জনই বা পাবে। কারণ এটার জন্য লাগবে ব্যবসা প্রতিষ্ঠান। লাগবে ট্রেড লাইসেন্স। যাদের ট্রেড লাইসেন্স নাই। তারা এখন নিতে পারবেন খুব সহজেই পেওয়েল একাউন্ট।

বিকাশ লিমিট হওয়ে যাওয়া পার্সোনাল একাউন্ট থেকে পেমেন্ট-এর মধ্যেমে আপনার পেওয়েল একাউন্টে টাকা নিয়ে আসতে পারবেন। অতঃপর পেওয়েল একাউন্ট-এর টাকা সরাসরি আমাদের থেকেও ক্যাশ করতে পারবেন ব্যাংকের মধ্যমে অথবা অন্য কোন বিকাশ অথবা রকেট নাম্বারের মধ্যমে।

*কাস্টমারের কাছে অথবা আপনি যে ভাবে পেমেন্ট করবেন তা ছবিটিতে দেখানো হয়েছে। রেফারেন্স এর জায়গায় শুধু আপনার পেওয়েল-এর একাউন্ট আইডি নং দিবেন।*

পেওয়েল একাউন্ট খুলতে আপনার মোবাইল এ্যাপস থেকে Paywell service নামে এ্যাপসটি ডাউনলোড করুন। অতঃপর রেজিস্ট্রেশন করে একটিভ করুন।

এ সুবিধার পাশাপাশি আপনি এই একাউন্টের মাধ্যমে ফ্লেক্সীলোডও করতে পারবেন যে কোন মোবাইল নাম্বারে। ফ্লেক্সিলোডের জন্য আপনি পাবেন ১০০০ টাকায় ২৩ টাকা।

 

এ সংক্রান্ত সহযোগিতার জন্য আপনি যোগাযোগ করতে পারেন আমাদের সাথে-

মুহম্মদ আখতারুজ্জামান
ডিস্টিবুটার, পেওয়েল
এডমিন, বিডিওয়েবস.কম
মোবাইল: 01721495878

Share This:

Time4VPS - VPS hosting in Europe

Leave a Reply

Your email address will not be published.

Domain Hosting Market © 2015