Largest Domain Hosting Market

Domain, Hosting and Information Technology Related Web Site

ডোমেইন হোস্টিং নিয়ে টেনশন??? inamehost.com দিচ্ছে আপনাকে নির্ভরযোগ্য ওয়েব সলিউশন। সাথে থাকছে সুপার ফ্রেন্ডলি 24/7 সাপোর্ট! শুধু মাত্র iNameHost হোস্টিং -এ

https://domainhostingmarket.com/wp-content/uploads/2016/08/offer-vps.gif

fb cover

সবাইকে inamehost.com পরিবারের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা।

বর্তমানে এই অনলাইনের যুগে যে কোন প্রতিষ্ঠান, ব্যক্তি এবং পণ্যের প্রচার প্রচারনা এবং ইন্টারনেটের ভার্চুয়াল জগতে উপস্থিতির জন্য দরকার একটি নিজস্ব ওয়েব সাইট। আর ওয়েব সাইটের জন্য প্রথমেই যা প্রয়োজন সেটি হচ্ছে ভাল মানের হোস্টিং সার্ভিস সেই সাথে দরকার একটা নির্ভরযোগ্য ওয়েব হোস্টিং প্রোভাইডার।

বাংলাদেশে ক্লায়েন্টরা সাধারণত ওয়েব হোস্টিং, ডোমেইন রেজিষ্ট্রেশন করে থাকেন দেশী  প্রোভাইডার কাছ থেকে কয়েকটি কারণে। কারণগুলো হচ্ছে-

১। ইন্টারন্যাশনাল পেমেন্ট সিস্টেম : আমাদের দেশে এখন পর্যন্ত দেশের বাইরে থেকে কোন কিছু ক্রয় করে তার মূল্য পরিশোধ করার সহজ কোন উপায় নাই। আবার অনেকে বিভিন্ন উপায়ে পরিচিত কাউকে দিয়ে মূল্য পরিশোধ করিয়ে থাকেন ডোমেইন হোস্টিং এর, কিন্তু সেক্ষেত্রে তাকে তার আইডি ভেরিফিকেশন নিয়ে সমস্যায় পড়তে হয়।
২। ভাষাগত সমস্যা : অনেক সময় গ্রাহককে সাপোর্ট নিয়ে ভাষাগত সমস্যায় পড়তে হয়। যেমন আপনি কি বলছেন, সেটা আপনার কোম্পানী বুঝতেছেনা অথবা আপনি বলছেন সেটা আপনার কোম্পানী বুঝতেছেনা। এর জন্য শুরু থেকেই সাপোর্ট নিয়ে একটা সমস্যা থেকেই যায়।
৩। সরাসরি কথা বলা : এখানে শুরুতেই পাচ্ছেন কোম্পানীর সেলস এজেন্ট এর সাথে নিজের ভাষায় কথা বলার সুযোগ। তাই কেনার শুরুতেই আপনি আপনার ডোমেইন হোস্টিং এর ব্যাপারে বিভিন্ন তথ্যের ব্যাপারে জানার সুযোগ পাচ্ছেন।
৪। বাজেট সমস্যা : বাইরের অধিকাংশ প্রোভাইডার দেখা যায় বড় বড় প্যাকেজ সেল করতে আগ্রহী। তারা ছোট ছোট প্লানের হোস্টিং প্যাকেজ এর ব্যাপারে আগ্রহ বোধ করেনা। দেখা যায় ক্লায়েন্ট এর লাগছে ১ জিবি হোস্টিং প্ল্যান অথচ তারা প্যাকেজ প্রাইজিং শুরু করেছে ১০/২০/৫০ জিবি দিয়ে। সুতরাং এখানে শুরুতেই বাজেট সমস্যা থেকে যায়।

আপনি কেন iNameHost কে বেছে নিবেন?

২৪/৭ ইমেইল, টিকেট সাপোর্ট : আমরা দিয়ে থাকি টেকনিক্যাল 24X7 সাপোর্ট। যার অর্থ হচ্ছে ২৪ ঘন্টা এবং সপ্তাহে ৭দিন। এবং আমরা সাপোর্ট দিয়ে থাকি মেইল এবং আমাদের সাপোর্ট টিকেট সিস্টেমের মাধ্যমে। আমাদের ডেডিকেটেড সাপোর্ট টিম থাকায় আপনি টেকনিক্যাল যে কোন ইস্যুর জন্য দ্রুত রেসপন্স পাবেন যেকোন সময়। এর জন্য আপনাকে ঘন্টার পর ঘন্টা সাপোর্ট এর আশায় বসে থাকতে হবে না মূল্যবান সময় নস্ট করে।

৯৯.৯৯% আপটাইম গ্যারান্টি : আপনি পাচ্ছেন আমাদের থেকে ৯৯.৯৯% আপটাইম গ্যারান্টি। যার ফলে আপনার সাইট থাকছে নিরবিচ্ছিন্ন ভাবে অনলাইনে। ওয়েব হোস্টিং এ আপটাইম অন্তত গুরুত্বপূর্ণ বিষয়। আপনার প্রোভাইডারের ওয়েব সার্ভার ডাউন থাকার কারনে আপনি হারাতে পারেন ভিসিটর যার ফলে আপনি আর্থিক ও ব্যাবসায়িকভাবে ক্ষতিগ্রস্থ হতে পারেন। যদি কোন কারনে আমাদের সার্ভারের আপডেট ও মেইনটেইন্স এর দরকার পরে তবে সেই বিষয়টি আগে থেকেই ক্লায়েন্টদের জানানো হয়ে থাকে আমাদের অফিসিয়াল মেইল, ফেসবুক ও টুইটারের মাধ্যমে।

ওভারসেলিং মুক্ত হোস্টিং সার্ভিস : ওভারসেলিং হচ্ছে, কোন সার্ভারে তার ধারন ক্ষমতার অধিক একাউন্ট হোস্ট করা। যার ফলে ওভারসেলিং করা সার্ভার ডাউন থাকার সম্ভাবনা অত্যাধিক। এর ফলে সার্ভার ধীরগতি, লো পারফরমেন্স ইত্যাদি সমস্যার সম্মুক্ষীন হতে হয়। আমরা প্রোভাইড করে থাকি ওভারসেলিং মুক্ত হোস্টিং সার্ভিস। আমরা আমাদের সার্ভারে ওভারসেলিং করি না। যার ফলে আপনি পাবেন ফাস্ট সার্ভার, ফাস্ট সার্ভিস, ফাস্ট সাপোর্ট এর গ্যারান্টি।

Fast, Reliable এবং Secure ওয়েব হোস্টিং : আমাদের শেয়ার্ড ও রিসেলার হোস্টিং এর প্রত্যেক সার্ভারে ব্যবহার করা হয় ক্লাউড লিনাক্স OS যা বর্তমানে ওয়েব হোস্টিং এর জন্য বহুল ব্যাবহৃত অপারেটিং সিস্টেম, যা সার্ভারের স্ট্যাবিলিটি, পারফরমেন্স বৃদ্ধি করে এবং সিকিউরিটি কে আরো উন্নত করে।

দ্রুত গতির নিশ্চয়তা : আমাদের ডেডিকেটেড সার্ভারে প্রথাগত HDD (Hard Disk Drive) এর পরিবর্তে ব্যবহার করা হয়েছে SSD (Solid State Drive) RAID10, যা আপনার ওয়েব সাইট কে দ্রুত সময়ে লোড করবে, ওয়েব সাইটকে করবে সুপার ফাস্ট।

Softaculous Auto Installer : এটার মাধ্যমে শুধু মাত্র কয়েকটা ক্লিক এ আপনি বিভিন্ন জনপ্রিয় CMS যেমন WordPress, Joomla, Drupal, OpenCart, PrestaShop, phpBB, SMF, MyBB, Magento মুহুর্তেই ইনস্টল করতে পারবেন।

ফুল ডোমেইন কনট্রোল প্যানেল : আমরা দিয়ে থাকি আপনাকে আপনার ক্রয়কৃত ডোমেইন এর ফুল কন্ট্রোল প্যানেল। যার ফলে আপনি আপনার ডোমেইন কন্ট্রোল করতে পারবেন নিজে নিজেই।

আমাদের সেবা সমুহঃ

  • ওয়েব হোস্টিং
  • রিসেলার হোস্টিং
  • ডোমেইন রেজিস্ট্রেশন
  • ডোমেইন রিসেলার
  • ভিপিএস হোস্টিং

iNameHost এর কিছু গুরুত্বপুর্ণ ফিচার।

  • ২৪/৭ ইমেইল, টিকেট সাপোর্ট।
  • ৯৯.৯৯% আপটাইম গ্যারান্টি।
  • ওভারসেলিং মুক্ত হোস্টিং সার্ভিস।
  • Fast, Reliable এবং Secure ওয়েব হোস্টিং।
  • ডেইলী ব্যাকআপ
  • Remote Weekly Backup
  • R1Soft ব্যাকআপ
  • ওয়ান ক্লিক সফটওয়্যার ইনস্টলার।
  • ফুল ডোমেইন কনট্রোল প্যানেল।
  • ৩০ দিনের মূল্য ফেরত গ্যারান্টি।
  • কোন লুকায়িত চার্জ নেই।

ফ্রি!!! ফ্রি!!! ফ্রি!!! ফ্রি!!!  ফ্রি!!! ফ্রি!!! ফ্রি!!! ফ্রি!!! ফ্রি!!! ফ্রি!!! ফ্রি!!! ফ্রি!!!

৫ জিবি, ১০ জিবি ও আনলিমিটেড হোস্টিং এর সাথে ১ টি .com, .org , .net , .info ডোমেইন ফ্রি

আমাদের শেয়ার্ড হোস্টিং, রিসেলার হোস্টিং, ডোমেইন price inamehost.com

কিভাবে পেমেন্ট করবেন?

আমরা রেখেছি আপনার জন্য সর্বোচ্চ সংখ্যক পেমেন্ট মেথুড। যাতে আপনাকে বিল পরিশোধ করার জন্য ঝামেলা পোহাতে না হয়। আমরা অনলাইন অফলাইন দুই ধরনের পেমেন্ট নিয়ে থাকি। ব্যাংক ডিপোজিট/ট্রান্সফার (ব্র্যাক ব্যাংক), মোবাইল ব্যাংকিং (ডাচ বাংলা, বিকাশ), পেপাল, পেজা (এলার্টপে), স্ক্রীল (মানিবুকারস), ইন্টারন্যাশনাল ক্রেডিট/ডেবিট কার্ড এবং ক্যাশ পেমেন্ট।এছাড়া ঘরে বসেই আপনি ডাচবাংলা ও ব্র্যাক ব্যাংকের ডেবিট/ক্রেডিট কার্ড দিয়ে অনলাইনে আমাদের বিল পরিশোধ করতে পারবেন। বিস্তারিত

যোগাযোগ:

Share This:

Updated: July 30, 2016 — 11:59 pm
0 0 vote
Article Rating
Subscribe
Notify of

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Comments
Inline Feedbacks
View all comments
Domain Hosting Market © 2015