Largest Domain Hosting Market

Domain, Hosting and Information Technology Related Web Site

১ জিবি হোস্টিং + ফ্রি ডোমেইন! মাত্র ১২৯৯ টাকা। শুধু মাত্র HostSeba.Com হোস্টিং -এ

https://domainhostingmarket.com/wp-content/uploads/2016/08/offer-vps.gif

প্রিয় টিউনার ভাই ও বোনেরা,

সালামও শুভেচ্ছা রইল। আপনাদের কাছে আমরা নিয়ে এলাম সবচেয়ে কম দামে বিশ্বমানের সেরা ওয়েব হোস্টিং ও ডোমেইন। আমাদের মূল লক্ষ্য হচ্ছে মান সম্মত হোস্টিং এবং গ্রাহক লেভেল এ সর্বোচ্চ সাপোর্ট সেবা দেয়া। যা আপনারা আমাদের সেবা গ্রহণ করলেই বুঝতে পারবেন। দেশের অন্যতম হোস্টিং প্রভাইডার হিসাবে প্রতিষ্ঠা করার প্রচেস্টা আমাদের। আর সেই ধারাবাহিকতায় HostSeba.Com নিয়ে এসেছে টেকটিউনস এর সকল গ্রাহকদের জন্য এক অতুলনীয় অফার! আমরা দিচ্ছি সকল হোস্টিং প্যাকেজ এ সর্বোচ্চ ৫০% মূল্য ছাড়। হ্যাঁ আপনি ঠিকই শুনেছেন। এই অফারে আপনি হোস্টিং নিলে সর্বোচ্চ ৫০% মূল্য ছাড় পাবেন।

আসসালামু আলাইকুম, HostSeba.Com এর পক্ষ থেকে সবাইকে সালাম ও শুভেচ্ছা। ৯৯.৯৯% আপটাইম গ্যারান্টি নিয়ে নির্ভরযোগ্য ওয়েব হোস্টিং প্রতিষ্ঠান হোস্টসেবা – Hostseba.com আমাদের ইন্ড ইউজার সাপোর্ট টিকেট ২৪/৭ আপনাকে সেবা দেবার প্রতিস্রুতি দিচ্ছি, এবং আমদের রয়েছে ডোমেইন হোস্টিং অর্ডার করার ১০ মিনিট এর মধ্যে ডোমেইন হোস্টিং প্রদান করার সুবিধা, আর হেল্পলাইন খোলা থাকছে সকাল ০৯:০০ থেকে রাত ১০:০০ পর্যন্ত। যে কোন সমস্যা হেল্পলাইন এ একটা কল করুন দ্রুত সেবা নিন। হটলাইন ০১৭৬২৩৯৬৩৮৭।

আপনার ওয়েবসাইটের জন্য আমাদের উচ্চ ক্ষমতা সম্পন্ন দ্রুততর ওয়েব হোস্টিং সেবা নিন। আমরা সাধারণত ওয়েবসাইট হোস্টিং প্রদানকারী না, আমাদের সমগ্র হোস্টিং প্ল্যাটফর্ম মান ও কর্মক্ষমতার সঙ্গে আমাদের বিশেষজ্ঞ দল দ্বারা নির্মিত হয়। সাধারন হোস্টিং SATA বা SAS ভিত্তিক হয়ে থাকে, আর আমাদের হোস্টিংএ বেবহার করছি SSD সহ RAID10 যা দ্রুততর যা আপনার উপাত্ত জন্য অত্যন্ত দ্রুত এসএসডি (সলিড স্টেট ড্রাইভ) স্টোরেজ, ব্যবহার করলে ভাববেন আপনার নিজের কম্পিউটার এ বুঝি হার্ড ডিস্ক এক্সপ্লোর করছেন। আমাদের সারভার লোকেশান : USA
প্রত্যেক দিন ব্যাকআপ রাখা হয়, যা আপনি নিজেও ফ্রী রিষ্টর করতে পারেন।

সার্ভার আপটাইম স্টাবিলিটি এবং সার্ভার পারফর্মেন্স : আমরা গ্যারান্টি দিয়ে থাকি এভারেজ ৯৯.৯% ওয়েব সাইট আপটাইম এবং ১০০ % সার্ভার আপটাইম, যদি আমাদের সার্ভার সাইডে কোন আপডেট দরকার পরে তাহলে তা আগে থাকেই ইমেইল করে জানানো হয়।

হোস্ট সেবা পথচলায় এ পর্যন্ত আসার পিছনে যে কারণটি রয়েছে তাহল সিকিউরিটি এবং বিশ্বস্ততা এবং প্রাইভেসি, সিকিউরিটি বা নিরাপত্তা আমরা দিয়ে থাকি আমাদের থেকে সর্বোচ্চ তবে এখানে বলে রাখা ভাল যে, ওয়েব সাইট বিভিন্ন কারণেই আন অথরাইজড এক্সেসে যেতে পারে, হতে পারে আপনার ওয়েব সাইটের সিকিউরিটি দুর্বল বা সার্ভার সাইড থেকেও কোন বাগ থাকা অস্বাভাবিক না, তবে আমরা তা জানার সাথে সাথেই গুরুত্ব সহকারে নিয়ে থাকি এবং ক্লায়েন্টদের টাইম টু টাইম রিসপন্স করে থাকি, এ জন্য আমাদের রয়েছে এভিউস এবং সিকিউরিটি টিম। কাজেই সমস্যা পাওয়া মাত্র আমাদের সিকিউরিটি টিমকে জানানোর জন্য আমরা উৎসাহ দিয়ে থাকি। আমরা ক্লায়েন্ট ডাটা ডেইলি এবং সাপ্তাহিক ব্যাকআপ রাখি, কাজেই ওয়েব সাইটের কোন ডাটা ডিলিট হলে আমরা আগের ব্যাকআপ থেকে রিকভার করে থাকি যা একদম ফ্রী।

কিভাবে ওয়েবসাইট বা ডোমেইন হোস্ট সেবাে ট্রান্সফার করে আনবেন ? এই দায়িত্ব একদমই আমাদের, এজন্য আপনাকে আলাদা কোন ফি প্রদান করতে হবে না।

হোস্টিং ট্রান্সফার : আমরা সি প্যানেল থেকে সি প্যানেল একদম ফ্রি ট্রান্সফার অফার করি, কাজেই এজন্য আপনার ওয়েব সাইটের কন্ট্রোল থাকতে হবে, তবে কন্ট্রোল না থাকলে ব্যাকআপ থাকলেও আমরা ট্রান্সফার অফার করে থাকি।

যে কোন রিসেলার হোস্টিং সার্ভিস ক্রয় করলেই ডোমেইন রিসেলারলার একাউন্ট ফ্রী – এ সুযোগ সীমিত সময়ের জন্য।

তাছাড়া, আপনার ডোমেইনটি যদি PublicDomainRegistry (PDR) রেজিস্টার এর হয়ে থাকে তবে (বাংলাদেশের বেশিবাগ প্রোভাইডার এটাই ইউজ করে) আনি সরাসরি মুভ করে আনতে পারবেন ইন্সটেন্টলি।
ডোমেইন এবং হোস্টিং ট্রান্সফার নিয়ে যেকোন প্রশ্ন এবং সাহায্য প্রয়োজনে

যোগাযোগ করতে পারেন :
Skype: Najmus Sayadat Noyon (hostseba)
Mobile Phone: 01762396387
Email: sales@hostseba.com

আমাদের সেবা সমূহ
ডোমেইন রেজিস্ট্রেশন
শেয়ার্ড ওয়েব হোস্টিং
রিসেলার হোস্টিং
মাস্টার রিসেলার হোস্টিং
আলফা রিসেলার হোস্টিং
ক্লাউড হোস্টিং
কর্পোরেট হোস্টিং
রেডিও হোস্টিং
ভিপিএস সার্ভার
ডেডিকেটেড সার্ভার
বাল্ক এস.এম.এস
ফেসবুক মার্কেটিং
ওয়েব ডিজাইন
এস.ই.ও
এবং SSl সার্টিফিকেট
বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

ডোমেইন রেজিস্ট্রেশন এবং ডোমেইন ট্রান্সফার:

★ হোস্ট সেবা ডোমেইন রেজিস্ট্রেশন সেবা দিয়ে থাকে সুলভ মুল্যে, (.com ৮০০ টাকা প্রতি বছরে) / (.net ৮৫০ টাকা প্রতি বছরে) / (.org ৮৭১ টাকা প্রতি বছরে) / (.info ৮৫০ টাকা প্রতি বছরে) ডোমেইন কিনতে এখানে ক্লিক করুন। আমাদের আছে ডোমেইন রিসেলারশিপ সুবিধা।

বিশেষ ছাড় : .in ডোমেইন ৩৫০/ টাকা প্রথম বছর
★ ডোমেইন ট্রান্সফার করতে ৮০০ টাকা ফি প্রযোজ্য তবে ডোমেইন ট্রান্সফার হবার সাথে সাথেই আপনার ডোমেইনটির অতিরিক্ত এক বছরের জন্য রিনিউ হয়ে যাবে, কাজেই আপনি এই টাকাটা রিনিউ ফি হিসবেও ধরতে পারেন। তবে আপনার ডোমেইনটি যদি PDR থেকে নেয়া থাকে তবে একদম ফ্রী তে আমাদের কাছে মুভ করতে পারবেন।
★ আমরা ডোমেইন এর ফোল কন্ট্রোল দিয়ে থাকি, কাজেই আপনার প্রয়োজন মত যে কোন কিছু পরিবর্তন বা অন্যত্র ট্রান্সফার করেও নিতে পারেন।
★ আমরা ডোমেইন ব্লগার/ব্লগস্পটে সেটআপ করতে সাহাজ্য করে থাকি, তাছার যেহেতু কন্ট্রোল আপনার কাছে আছে আপনি নিজেও এটা করে নিতে পারবেন।
★ আমাদের রয়েছে ডোমেইন থিপ প্রটেকশন যা একদম ফ্রি ★আছে প্রাইভেসি প্রটেকশন।

টেক-টিউনস বাসীদের জন্য স্পেসাল অফার
কুপন কোড : 50%0FF – যে কোন শেয়ার অথবা রিসেলার হোস্টিং এ 50% মূল্য ছাড় (১২ মাসের মূল্য পরিশধের জন্য)! ১,৩০০/- টাকায় ডোমেইন হোস্টিং

শেয়ার্ড হোস্টিং : Coupon Code : 50%0FF
৫০০ এমবি ডিস্ক স্পেস এবং ২০ জিবি ব্যান্ডউইথ ৩০০ টাকা ১২ মাস। (রেগুলার প্রাইস ৬০০ টাকা)

১ জিবি ডিস্ক স্পেস এবং ৪০ জিবি ব্যান্ডউইথ ৫০০ টাকা ১২ মাস। (রেগুলার প্রাইস ১০০০ টাকা)

২ জিবি ডিস্ক স্পেস এবং ৮০ জিবি ব্যান্ডউইথ ৯৫০ টাকা ১২ মাস। (রেগুলার প্রাইস ১৯০০ টাকা)

3 জিবি ডিস্ক স্পেস এবং ১২০ জিবি ব্যান্ডউইথ ১৪০০ টাকা ১২ মাস। (রেগুলার প্রাইস ২৮০০ টাকা)

৫ জিবি ডিস্ক স্পেস এবং ২০০ জিবি ব্যান্ডউইথ ১৭৫০ টাকা ১২ মাস। (রেগুলার প্রাইস ৩,৫০০ টাকা)

১০ জিবি ডিস্ক স্পেস এবং ৪০০ জিবি ব্যান্ডউইথ ৩০০০ টাকা ১২ মাস। (রেগুলার প্রাইস ৬,০০০ টাকা)

https://hostseba.com/web-hosting.php

Every Web hosting comes with Unlimited Email accounts, MYSQL, Database, FTP Accounts & more.

রিসেলার হোস্টিং : Coupon Code : s50%off

১০ জিবি ডিস্ক স্পেস এবং ২০০ জিবি ব্যান্ডউইথ ৬০০ টাকা ১ মাস। ৩,০০০ টাকা ১২ মাস (রেগুলার প্রাইস ৬,০০০ টাকা)

১৫ জিবি ডিস্ক স্পেস এবং ৩০০ জিবি ব্যান্ডউইথ ৭০০ টাকা ১ মাস। ৩,৯০০ টাকা ১২ মাস (রেগুলার প্রাইস ৭,৮০০ টাকা)

২০ জিবি ডিস্ক স্পেস এবং ৪০০ জিবি ব্যান্ডউইথ ৯০০ টাকা ১ মাস। ৪,৯০০ টাকা ১২ মাস (রেগুলার প্রাইস ৯,৮০০ টাকা)

২৫ জিবি ডিস্ক স্পেস এবং ৫০০ জিবি ব্যান্ডউইথ ১০৩৯ টাকা ১ মাস। ৫,৪০০ টাকা ১২ মাস (রেগুলার প্রাইস ১০,৮০০ টাকা)

৫০ জিবি ডিস্ক স্পেস এবং ১ টিবি ব্যান্ডউইথ ১,৬০০ টাকা ১ মাস। ৮,৫০০ টাকা ১২ মাস (রেগুলার প্রাইস ১৬,০০০ টাকা)

https://hostseba.com/reseller-hosting.php

Every Reseller hosting comes with Free private name server, WHITELABEL SERVER & RDNS,OVERSELLING ENABLED, FREE WEBSITE TRANSFER & More.

সার্ভারের কনফিগারেশন ও ফিচার:

Intel Quad Core Xeon Processor
32 GB Ram
Raid 10 Protected Disk
1Gbps Port
Premium Bandwith
Cloud Linux Os
DDos protected hosting
cPanel Hosting
Softaculous Auto Installer
Daily Backup Feture
আপনি কেন HostSeba কে বেছে নিবেন?
২৪/৭ ইমেইল, টিকেট সাপোর্ট : আমরা দিয়ে থাকি টেকনিক্যাল 24X7 সাপোর্ট। যার অর্থ হচ্ছে ২৪ ঘন্টা এবং সপ্তাহে ৭দিন। এবং আমরা সাপোর্ট দিয়ে থাকি মেইল এবং আমাদের সাপোর্ট টিকেট সিস্টেমের মাধ্যমে। আমাদের ডেডিকেটেড সাপোর্ট টিম থাকায় আপনি টেকনিক্যাল যে কোন ইস্যুর জন্য দ্রুত রেসপন্স পাবেন যেকোন সময়। এর জন্য আপনাকে ঘন্টার পর ঘন্টা সাপোর্ট এর আশায় বসে থাকতে হবে না মূল্যবান সময় নস্ট করে।

৯৯.৯৯% আপটাইম গ্যারান্টি : আপনি পাচ্ছেন আমাদের থেকে ৯৯.৯৯% আপটাইম গ্যারান্টি। যার ফলে আপনার সাইট থাকছে নিরবিচ্ছিন্ন ভাবে অনলাইনে। ওয়েব হোস্টিং এ আপটাইম অন্তত গুরুত্বপূর্ণ বিষয়। আপনার প্রোভাইডারের ওয়েব সার্ভার ডাউন থাকার কারনে আপনি হারাতে পারেন ভিসিটর যার ফলে আপনি আর্থিক ও ব্যাবসায়িকভাবে ক্ষতিগ্রস্থ হতে পারেন। যদি কোন কারনে আমাদের সার্ভারের আপডেট ও মেইনটেইন্স এর দরকার পরে তবে সেই বিষয়টি আগে থেকেই ক্লায়েন্টদের জানানো হয়ে থাকে আমাদের অফিসিয়াল মেইল, ফেসবুক ও টুইটারের মাধ্যমে।

ওভারসেলিং মুক্ত হোস্টিং সার্ভিস : ওভারসেলিং হচ্ছে, কোন সার্ভারে তার ধারন ক্ষমতার অধিক একাউন্ট হোস্ট করা। যার ফলে ওভারসেলিং করা সার্ভার ডাউন থাকার সম্ভাবনা অত্যাধিক। এর ফলে সার্ভার ধীরগতি, লো পারফরমেন্স ইত্যাদি সমস্যার সম্মুক্ষীন হতে হয়। আমরা প্রোভাইড করে থাকি ওভারসেলিং মুক্ত হোস্টিং সার্ভিস। আমরা আমাদের সার্ভারে ওভারসেলিং করি না। যার ফলে আপনি পাবেন ফাস্ট সার্ভার, ফাস্ট সার্ভিস, ফাস্ট সাপোর্ট এর গ্যারান্টি।

Fast, Reliable এবং Secure ওয়েব হোস্টিং : আমাদের শেয়ার্ড ও রিসেলার হোস্টিং এর প্রত্যেক সার্ভারে ব্যবহার করা হয় ক্লাউড লিনাক্স OS যা বর্তমানে ওয়েব হোস্টিং এর জন্য বহুল ব্যাবহৃত অপারেটিং সিস্টেম, যা সার্ভারের স্ট্যাবিলিটি, পারফরমেন্স বৃদ্ধি করে এবং সিকিউরিটি কে আরো উন্নত করে।

দ্রুত গতির নিশ্চয়তা : আমাদের ডেডিকেটেড সার্ভারে প্রথাগত HDD (Hard Disk Drive) এর পরিবর্তে ব্যবহার করা হয়েছে SSD (Solid State Drive) RAID10, যা আপনার ওয়েব সাইট কে দ্রুত সময়ে লোড করবে, ওয়েব সাইটকে করবে সুপার ফাস্ট।

Softaculous Auto Installer : এটার মাধ্যমে শুধু মাত্র কয়েকটা ক্লিক এ আপনি বিভিন্ন জনপ্রিয় CMS যেমন WordPress, Joomla, Drupal, OpenCart, PrestaShop, phpBB, SMF, MyBB, Magento মুহুর্তেই ইনস্টল করতে পারবেন।

ফুল ডোমেইন কনট্রোল প্যানেল : আমরা দিয়ে থাকি আপনাকে আপনার ক্রয়কৃত ডোমেইন এর ফুল কন্ট্রোল প্যানেল। যার ফলে আপনি আপনার ডোমেইন কন্ট্রোল করতে পারবেন নিজে নিজেই।

হোস্টিং এর ক্ষেত্রে ১ মাস মানিব্যাক গ্রান্টি। তাই কোন চিন্তা-ভাবনা ছাড়াই হোস্টিং ১মাস ব্যবহার করে দেখেন সাপোর্ট, সার্ভিস এবং আপটাইম ভাল না হলে। মানি ব্যাক নিতে পারবেন। কোন রকম চার্জ ছাড়াই ওয়েবসাইট ট্রান্সফার সুবিধা

এই অফার এ যে সকল নীতিমালা প্রযোজ্য
* শুধু মাত্র নতুন অর্ডারের ক্ষেত্রে এই অফার প্রযোজ্য হবে। অর্থাৎ, যাদের আগের অ্যাকাউন্ট রয়েছে তারা এই অফার উপভগ করতে পারবেন না।
* যে কোন ধরনের প্যাকেজ আপগ্রেড এর ক্ষেত্রে এই ৫০% অফার প্রযোজ্য হবে না।
* ৫০% মূল্য ছাড় শুধু মাত্র হোস্টিং এ প্রযোজ্য এবং শুধুমাত্র প্রথম বছরের জন্য।
* ৫০% মূল্যছাড় অফার যেকোনো শেয়ার্ড/রিসেলার প্যাকেজ এর জন্য প্রযোজ্য।

বিস্তারিত জানতে ক্লিক করুন: https://hostseba.com

কিভাবে পেমেন্ট করবেন?
আমরা রেখেছি আপনার জন্য সর্বোচ্চ সংখ্যক পেমেন্ট মেথুড। যাতে আপনাকে বিল পরিশোধ করার জন্য ঝামেলা পোহাতে না হয়। আমরা অনলাইন অফলাইন দুই ধরনের পেমেন্ট নিয়ে থাকি। বিকাশ ০১৭৬২৩৯৬৩৮৭ (পারসনাল) মাস্টারকার্ড (Inside Online payment page) পেপাল (Inside Online payment page)

ডোমেইন রিসেলারঃ
আপনি অতি সহজেই ডোমেইন এর রিসেলার একাউন্ট নিয়ে ডোমেইন ব্যবসায় শুরু করতে পারেন। ডোমেইন রিসেলারদের জন্য রয়েছে Special Price * আর সম্পূর্ণ ব্রান্ডেড কন্ট্রোল প্যনেল। আপনি আপনার ব্রান্ড নামে ডোমেইন বিক্রয় করতে পারবেন। ডোমেইন রিসেলার নিতে ইচ্ছুক হলে আমাদের সাথে যোগাজোগ করুন।

কেন আমরা অন্যান্য হোস্টিং কোম্পানি থেকে আলাদা?
বাংলাদেশে একমাত্র আমরাই দিচ্ছি একই সাথে মাসিক ও বাৎসরিক প্যকেজ – আপনার বাজেট মোতাবেক মাসিক ও বছর – উভয় ভিত্তিতে হোস্টিং সার্ভিস কিনতে পারেন।

যে কোন সময় ডিস্ক স্পেস ও ব্যান্ড উইথ বাড়িয়ে বা কমিয়ে নিতে পারেন।

আমরাই দিচ্ছি Complete Website Solution*- ওয়েবসাইট ডিজাইনিং সার্ভিস, weekly backup – ফলে ওয়েবসাইট হ্যক হলেও আপনার ডাটা থাকবে সুরক্ষিত।

শক্তিশালী নিরাপত্তা ব্যবস্থা “DDoS and Hacking Protection” এবং হাই স্পিড ২০ জিবিপিএস সার্ভার।

অ্যাফিলিয়েট এর মাধ্যমে আয়ের ব্যবস্থা- বিনা ইনভেস্ট এ হোস্টিং বিক্রয় প্রতি ৪০% নগদ কমিশন।

বেশ কিছু হোস্টিং প্রোভাইডার আছে, যারা ডোমেইন এর কন্ট্রোল প্যানেল কাস্টমারদের প্রদান করে না, পরের বছর রিনিউ করতে প্রচুর টাকা দাবি করে, ফলে হারাতে হয় সাধের ডোমেইন। আমরা গ্রাহকদের ডোমেইন এর পুর্ন কন্ট্রোল প্যনেল প্রদান করি, এবং সাথে ডিএনএস ম্যনেজমেন্ট সম্পূর্ণ ফ্রী।

যোগাযোগ :
Sales Hot line : 01762396387
Email : sales@hostseba.com
Web: https://www.hostseba.com
Facebook : https://www.facebook.com/Hostseba
Twitter : https://twitter.com/hostseba
About Us: https://www.hostseba.com/company.php
Privacy Policy: https://www.hostseba.com/privacy-policy.php
Terms of Use: https://www.hostseba.com/terms-of-service.php

Share This:

Updated: February 5, 2017 — 1:46 am
0 0 vote
Article Rating
Subscribe
Notify of

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Comments
Inline Feedbacks
View all comments
Domain Hosting Market © 2015